ছোট্ট সোনামনিদের জন্য নানা প্রকারের পণ্যের উপর আকর্ষণীয় অফার ও ডিসকাউন্ট নিয়ে বাংলাদেশের অন্যতম অনলাইন শপিং প্লাটফর্ম  মাই লাভিং কিডস এ আপনাদের স্বাগতম।

 

আপনি যেভাবে ণ্য অর্ডার করবেন:

১। আপনি যদি আমাদের নতুন গ্রাহক হয়ে থাকেন তাহলে যেকোন পণ্য  কিনতে এখনই মাই লাভিং কিডস এ  সাইন-আপ/রেজিস্ট্রেশন করুন।

২। আপনার নির্বাচিত পণ্যটি কেনার জন্য পণ্যের ছবির উপরে ক্লিক করে অফারটির বিস্তারিত পাতায় গিয়ে ছবির পাশে ‘এখনি অর্ডার দিন’ এই বাটনে ক্লিক করুন।

৩। আপনি যদি একাধিক পণ্য কিনতে চান তাহলে ‘কার্ট এ যোগ করুন’ এই বাটনে ক্লিক করে আপনার নির্বাচিত সকল পণ্য একবারে অর্ডার করুন।

৪। আপনার যদি ইতোমধ্যেই মাই লাভিং কিডস এ  একাউন্ট থেকে থাকে,তাহলে আপনার ইউজার নেইম ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন / লগইন করুন অথবা আপনি যদি নতুন ক্রেতা হিসেবে সাইন-আপ/রেজিস্ট্রেশন করতে চান তাহলে আপনার নতুন একাউন্টের জন্য ইউজার নেইম ও পাসওয়ার্ড তৈরি করুন।

৫। অনুগ্রহ করে ‘ডেলিভারী ও মুল্য পরিশোধ প্রক্রিয়া’ অংশে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। মনে রাখবেন, আপনার প্রদানকৃত সঠিক তথ্য আপনার পণ্যের ডেলিভারী প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।

৬। পরবর্তী ধাপে যেতে ‘পরবর্তী ধাপ’ বাটনে ক্লিক করুন।

৭। পরবর্তী ধাপে গিয়ে আপনার অর্ডারটির সার-সংক্ষেপ পুনরায় চেক করুন ।

৮। সব কিছু সঠিক থাকলে ‘কনফার্ম করুন’।

৯। ২৪ ঘণ্টার মধ্যে আমাদের প্রতিনিধি আপনার সাথে ফোনে যোগাযোগ করবে।

১০। যেকোন তথ্য সহায়তার জন্য ফোন করুন ০১৮১০১৯৮৭৫০ (সকাল ৯টা থেকে রাত ৭ টার মধ্যে) । এছাড়াও সরাসরি ফোনে অর্ডার দিন ০১৮১০১৯৮৭৫০ অথবা ০১৮১০১৯৮৭৩৮ ।

১২। উইশ লিস্ট  এর মাধ্যমে আপনি বিভিন্ন অর্ডার নির্বাচিত করে রাখতে পারবেন যা আপনি পরবর্তীতে  অর্ডার করতে পারবেন।            

কিভাবে পেমেন্ট করবেন?

সম্মানিত ক্রেতা / ক্লায়েন্ট / গ্রাহক নিম্মলিখিত দুইটি পদ্ধতিতে পেমেন্ট করতে পারবেন:   

১। ক্যাশ অন ডেলিভারী: যদি সম্মানিত ক্রেতা / গ্রাহক ক্যাশ অন ডেলিভারী পদ্ধতি মূল্য পরিশোধের জন্য বেছে নেন, তবে আমাদের ডেলিভারীম্যানকে নগদ অর্থ প্রদান করতে হবে। সময়মতো মূল্য পরিশোধে ব্যর্থ হলে আপনার আদেশ বাতিল হয়ে যাবে।

২। মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসেস / ডিজিটাল পেমেন্ট: বিকাশ, নগদ, রকেট অথবা অন্নান্য ডিজিটাল পেমেন্ট সিস্টেমস। যদি সম্মানিত ক্রেতা / গ্রাহক অনলাইন বা ডিজিটাল পেমেন্ট পদ্ধতি মূল্য পরিশোধের জন্য বেছে নেন, তবে অর্থ প্রদানটি আমাদের তৃতীয় পক্ষের অর্থ প্রদান পরিসেবা সরবরাহকারী দ্বারা প্রসেস করা হবে। আমাদের সম্মানিত গ্রাহক / ক্রেতার অনুমতি নিয়ে, তার পেমেন্ট তথ্য ভবিষ্যত অর্ডারের জন্য আমাদের তৃতীয় পক্ষের পরিসেবা সরবরাহকারীর কাছে সংরক্ষণ করা হবে। মাই লাভিং কিডস কর্তৃপক্ষ ক্রেডিট/ডেবিট কার্ড বা অর্থ প্রদানের তথ্য সংরক্ষণ করে না। অর্ডার প্রদানের জন্য গ্রাহক/ ক্রেতাকে নিশ্চিত করতে হবে যে তার বিকাশ, নগদ, ডেবিট এবং ক্রেডিট কার্ডে পর্যাপ্ত তহবিল রয়েছে।  মাই লাভিং কিডস কর্তৃপক্ষ ওয়েবসাইটে যে কোন সময়ে পূর্ব নোটিশ দিয়ে/ব্যতীত মূল্য পরিশোধের অন্যান্য মাধ্যম অফার করার অথবা বিদ্যমানটিকে অপসারণ করার অধিকার সংরক্ষণ করে।

 

ডেলিভারি সময়সীমা

  • পণ্য/সেবা ক্রেতা ঢাকা  শহরে অবস্থিত হলে মূল্য পরিশোধের ৫ দিনের (কার্যদিবস)  মধ্যে এবং ঢাকার বাইরে  ভিন্ন শহরে অবস্থিত হলে ১০ কার্যদিবসের মধ্যে পণ্যটি ডেলিভারী প্রদান করা হবে।
  • পণ্য অর্ডার দেওয়ার পর গ্রাহক প্রদত্ত নির্ধারিত ঠিকানায় সর্বনিম্ন ডেলিভারি চার্জে সরবরাহ করা হবে (কিছু নির্দিষ্ট প্রমোশন / অফার ব্যতীত)।
  • অর্ডারে বর্ণিত সময়সীমার মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ার জন্য  মাই লাভিং কিডস কর্তৃপক্ষ সর্বোচ্চ চেষ্টা করবে, কিন্তু রাজনৈতিক অস্থিরতা, রাজনৈতিক অনুষ্ঠান, সরকারী বিধিনিষেধ, লক-ডাউন, সরকারী ছুটির দিন ইত্যাদির জন্য পণ্য ডেলিভারি বিলম্ব হতে পারে।
  • যদি অর্ডারকৃত পণ্য না থাকে/সরবরাহের ক্ষমতা না থাকে /গ্রাহকের কাছ থেকে অতিরিক্ত তথ্যের প্রয়োজন হয় তবে কর্তৃপক্ষ  সম্মানিত ক্রেতাকে বার্তা (এসএমএস) বা ফোন কলের মাধ্যমে জানাবে।
  • যদি সম্মানিত গ্রাহক / ক্লায়েন্ট ডেলিভারি প্রদানের সময় ডেলিভারি পণ্য / সেবা গ্রহণ করতে ব্যর্থ হয়, কিংবা গ্রাহক / ক্লায়েন্টের যথাযথ নির্দেশাবলী বা অনুমোদন প্রদানের ত্রুটির কারণে মনোনীত ঠিকানা এবং নির্ধারিত সময়কালের মধ্যে মাই লাভিং কিডস কর্তৃপক্ষ ডেলিভারি প্রদানে ব্যর্থ হয়, তবে এই পণ্য / সেবা আপনাকে ইতোমধ্যে সরবরাহ করা হয়েছে বলে বিবেচিত হবে এবং এই সকল পণ্য/সেবার সাথে সম্পর্কিত সমস্ত ঝুঁকি এবং দায়িত্ব আপনার কাছে চলে যাবে। সেক্ষেত্রে কোন স্টোরেজ, বীমা এবং আনুষাঙ্গিক ব্যয় যা বিতরণ জনিত অক্ষমতার ফলস্বরূপ হতে পারে তা আপনার দায়িত্ব এবং আপনি এই জাতীয় চার্জ / ব্যয়ের জন্য সম্পূর্ণ ক্ষতিপূরণ বহন করবেন।
  • ভঙ্গুর এবং সংবেদনশীল আইটেম ডেলিভারি করার জন্য (উদাহরণ: বাচ্চাদের ইলেকট্রনিক্স খেলনা, আলংকারিক আইটেম, ক্রোকারিজ ইত্যাদি) ডেলিভারি চার্জ অন্যান্য পণ্যের চেয়ে বেশি হতে পারে ।
  • সরবরাহকারী সরাসরি পণ্য সরবরাহ করলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হতে পারে, ডেলিভারি  চার্জ ছাড়/চার্জ বেশী হওয়া বিভিন্ন পরিস্থিতি যেমন- সরবরাহের ক্ষেত্র, রাস্তার অবস্থা, পরিবহন ব্যয় ইত্যাদির উপর নির্ভর করে।
  • যদি গ্রাহকের নিজস্ব স্থানে কোন ডেলিভারি সংগ্রহ বা বিতরণ হয়, সেক্ষেত্রে যন্ত্রপাতি বা শ্রম বা চালান লোড/আনলোড সংশ্লিষ্ট কোনও ব্যয় প্রদানে মাই লাভিং কিডস কর্তৃপক্ষ  বাধ্য থাকিবে না। ডেলিভারি চার্জে কোনও ইনস্টলেশন চার্জ অন্তর্ভুক্ত নয়। ইনস্টলেশন চার্জ (যদি থাকে তবে) সরবরাহকারীর নীতি সাপেক্ষে প্রযোজ্য হবে।
  • বহু বিক্রেতার ক্ষেত্রে হোম ডেলিভারির বিধান বহনকারী / বিক্রেতাদের বিতরণ নীতি সাপেক্ষে প্রযোজ্য হবে।
  • গ্রাহকের অবহেলা বা অন্য কোন কারণে যদি কোন ডেলিভারি ব্যর্থ হয় তবে গ্রাহক রিটার্ন কুরিয়ার চার্জের পাশাপাশি রি-ডেলিভারি চার্জ প্রদান করতে বাধ্য থাকবেন।

রিটার্ন  রিফান্ড পলিসি

প্রোডাক্ট গ্রহনের পর প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি ক্রয়কৃত প্রোডাক্টটির মূল্য নিচের শর্ত সাপেক্ষে ফেরত পেতে পারেন :

১) ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে পণ্য সম্পর্কিত অভিযোগ আপনার  মাই লাভিং কিডস প্রোফাইলে সাপোর্ট টিকেট অপশন ( সাবজেক্ট, ডিটেলস, ফটোসহ) তৈরী করে সেন্ড বাটন এ ক্লিক করে আমাদের কাস্টমার সাপোর্ট

 টীমকে জানাতে হবে।
২)রিফান্ডের ক্ষেত্রে প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।
৩) আপনাকে উক্ত প্রোডাক্টটি  মাই লাভিং কিডস  এর অফিসে অবশ্যই সর্বোচ্চ ৩ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।
৫) অ্যাডভান্স (বিকাশ/রকেট/ নগদ) পেমেন্ট এর ক্ষেত্রে ,পণ্য স্টকে না থাকলে অথবা ক্রেতা পণ্য নিতে ইচ্ছুক না হলে, অর্ডার ক্যানসেল করে যে নাম্বার থেকে অ্যাডভান্স পেমেন্ট করা হয়েছে , সেই নাম্বারেই রিফান্ড করা হবে।

৬) BOGO অফারের ক্ষেত্রে আমাদের রিফান্ড এবং রিপ্লেসমেন্ট প্রযোজ্য নয় এবং BOGO অর্ডারে ফ্রি ডেলিভারি প্ৰযোজ্য হবে না ।

৭ ) আন্ডারওয়্যার, সুইমওয়্যার, স্কিন কেয়ার, কসমেটিকস এন্ড পারফিউম, ব্যাক্তিগত হাইজিন আইটেমস যেমন এয়াররিংস, উইগস, নোস্ পিন , কম্বস, ভোগ্যপন্য যেমন ইলেকট্রনিক্সস /খেলনা ইত্যাদি পণ্য খুললে / প্যাকেট ওপেন করলে ফেরত দেয়ার  অনুপযুক্ত বলে বিবেচিত হবে।

৮ ) বৈধ রিটার্ন এর ক্ষেত্রে কাস্টমারকে পণ্য ক্রয়ের প্রুফ ( অর্ডার নম্বর, ইনভয়েস ) ফোন নম্বর, রিটার্নের বৈধ  কারণ, আনবক্সিং ভিডিও প্রয়োজন।

৯) ব্যবহার করা এবং লিকুইড / সেমি লিকুইড প্রোডাক্টের ক্ষেত্রে এক্সচেঞ্জ বা রিফান্ডের সুযোগ নেই।

১০) পণ্য ক্রয়ের পর মত পরিবর্তন অথবা স্মেল ,টেক্সচার , কালার, ডীজাইন ও পণ্য পছন্দ হয়নি এক্ষেত্রে এক্সচেঞ্জ বা রিফান্ডের সুযোগ নেই।

১১) আপনি যদি প্রোডাক্টের সিল খুলে ফেলেন বা প্রোডাক্টটি আপনাকে স্যুট না করার জন্য ফেরত দিতে চান, এক্ষেত্রে আপনার অভিযোগটি গ্রহণযোগ্য হবে না।

১২) নিন্মলিখিত ক্ষেত্রে রিটার্ন / রিপ্লেসমেন্ট / রিফান্ড গ্যারান্টি প্রযোজ্য নয় :

পণ্যের অপব্যবহারের কারণে ক্ষতি; আনুষঙ্গিক ক্ষতি কারণ পণ্যটি ব্যবহার বা ইনস্টল করার সময় মাল-ফাঙ্কশন  করা হয়েছে; ভোগ্যপণ্য যা ব্যবহার করা বা ইনস্টল করা হয়েছে; ইনার গার্মেন্টস , অন্তর্বাস, মোজা এবং পোশাক বিনামূল্যে;ট্যাম্পারড বা অনুপস্থিত সিরিয়াল / UPC নম্বর সহ পণ্য;  কোনো ক্ষতি/ত্রুটি যা প্রস্তুতকারকের ওয়ারেন্টির আওতায় নেই; যে  পণ্য জেনুইন প্যাকেজিং, প্রস্তুতকারকের প্যাকেজিং/বাক্স (যদি থাকে), একসেসোরিজ   এবং অন্যান্য আইটেম যা মূলত সরবরাহকৃত  পণ্য(গুলি) এর সাথে অন্তর্ভুক্ত থাকে সেগুলি ছাড়াই ফেরত দেওয়া হয়েছে।

রিপ্লেসমেন্ট পলিসি

সম্মানিত কাস্টমার নিম্নের শর্ত সাপেক্ষে প্রোডাক্টটির রিপ্লেসমেন্ট সুবিধা পাবেঃ

১) প্রোডাক্টের গুরুতর সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের কোন মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পেতে পারেন।

২) প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় রয়েছে। 

৩) ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে পণ্য সম্পর্কিত অভিযোগ আপনার  মাই লাভিং কিডস প্রোফাইলে সাপোর্ট টিকেট অপশন ( সাবজেক্ট, ডিটেলস, ফটোসহ) তৈরী করে সেন্ড বাটন এ ক্লিক করে আমাদের কাস্টমার সাপোর্ট 

টীমকে জানাতে অনুরোধ করা যাচ্ছে।

বিঃ দ্রঃ

ডেলিভারিম্যান থেকে পণ্য গ্রহনের সঙ্গে সঙ্গে পণ্যটি চেক করার অনুরোধ করা হল। সম্মানিত ক্রেতা কর্তৃক পণ্য/ সেবার পুরো মূল্য পরিশোধের ৪৮ ঘন্টার মধ্যে পণ্য/সেবা ডেলিভারীর ব্যবস্থা গ্রহণ করা হবে অন্যথায়  ক্রেতাকে অপারগতার বিষয়টি জানানো  হবে এবং পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে পণ্যমূল্য ফেরত দেয়ার ব্যবস্থা করা হবে।অর্ডার কনফার্মেশনের পরেও অনিবার্য কারনবশত যেকোনো সময়ে মাই লাভিং কিডস আপনার অর্ডার বাতিল করার ক্ষমতা রাখে। এক্ষেত্রে আপনি যদি পণ্যের আংশিক মূল্য অগ্রিম  প্রদান করে থাকেন তাহলে  আপনার প্রয়োজনীয় তথ্য (বিকাশ নং/রকেট নং/নগদ নং / কার্ড নং, ইত্যাদি ) সঠিক থাকলে অথবা  প্রোডাক্ট ডেলিভারির জন্য কুরিয়ার দেয়ার পর আপনি গ্রহণ না করলে উক্ত কুরিয়ার থেকে প্রোডাক্টটি মাই লাভিং কিডস এ ফেরত আসার পর এম এফ এস (বিকাশ / নগদ) এর ক্ষেত্রে সর্বোচ্চ ৭  কার্যদিবস এবং অনলাইন কার্ড এর ক্ষেত্রে ১০ কার্যদিবস এর  মধ্যে টাকা ফেরত দেয়া হবে। পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের প্রেক্ষিতে আমাদের অভিযোগ সেল আপনাকে প্ৰয়োজন অনুযায়ী  ফোন করবেন।  আপনার দেওয়া ফোন নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প নম্বরটি সক্রিয় থাকতে হবে। রিফান্ডের জন্য আপনার টাকা বৈধভাবে ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে। সম্মানিত ক্রেতা অভিযোগ করার ৭২ ঘন্টার মধ্যে সমাধানের উদ্যোগ নেয়া হবে । আমরা আপনার সহযোগিতা দশ (১০) কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি হয়েছে বলে ধরে নিবো। আপনার ফেরত দেয়া প্রোডাক্ট আমাদের হাতে আসার পর যদি প্রমাণিত হয় যে আপনার অভিযোগটি সঠিক ছিল না, তাহলে পুনরায় সেই প্রোডাক্টটিই আপনাকে পাঠানো হবে। প্রোডাক্টটি ফেরত দেয়া এবং পুনরায় নতুন করে পাঠানোর খরচ এক্ষেত্রে আপনাকে বহন করতে হবে।

যোগাযোগ:

যেহেতু  কাস্টমারদের সন্তুষ্টি ও আস্থা আমাদের প্রথম প্রায়োরিটি তাই আমরা সবসময়ই সম্মানিত গ্রাহক এবং মার্চেন্টদের সকল প্রকার মতামত ও পরামর্শকে গুরুত্বের সাথে বিবেচনা করি। আমাদের সেবার মান উন্নয়নে আপনাদের মতামত/পরামর্শকে স্বাগতম।

যোগাযোগ করুন নিম্নে বর্ণিত ঠিকানা সমূহেঃ

মাই লাভিং কিডস
১/ ১, রিং রোড, শ্যামলী, ঢাকা-১২০৭

অফিস সময়ঃ শনিবার থেকে বৃহস্পতিবার-সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টা

কাস্টমার কেয়ার সার্ভিসঃ  সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টা

ইমেইল করুন :     info@mylovingkids.com

মার্চেন্ট হিসেবে আপনার পণ্যের অফার দিতে চাইলে যোগাযোগ করুনঃ

corporate@ mylovingkids.com.bd

ফোনঃ ০১৮১০১৯৮৭৫০

কাস্টমার সাপোর্ট এর জন্য যোগাযোগ করুনঃ customersupport@mylovingkids.com.bd
আমাদের নতুন পণ্যের আপডেট পেতে এখনই সাবস্ক্রাইব করুন।